৬ জুলাই, ২০২২ ১৪:৫৩

শ্রীপুরে বিনামূল্যে বীজ ও সার পেল ১২০০ কৃষক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে বিনামূল্যে বীজ ও সার পেল ১২০০ কৃষক

গাজীপুরের শ্রীপুরে ১২০০ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টায় শ্রীপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বীজ ও সার বিতরণ করা হয়।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী কৃষি কর্মকর্তা মো. হুমায়ুন কবিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. মো. শামসুল আলম প্রধান, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহাতাব উদ্দিন, মহিলা বাইশ চেয়ারম্যান মোসা. লুৎফুন্নাহার মেজবাহ,  শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির হিমু, সাধারণ সম্পাদক এড. হারুন অর রশিদ ফরিদ,  শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নুরে আলম মোল্লা, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুদ আলম ভাঙ্গী, মো. আমজাদ হোসেন প্রমুখ।
 
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মূয়ীদুল হাসান জানান, অনুষ্ঠান শেষে ১২০০ জন কৃষকের মাঝে আমন ধানের বীজ ব্রি ৯৫, ৮৭, ৭৫, বিনা ১১ জাতের বীজ ৫ কেজি,   ডি এ পি সার ১০ কেজি ও এম ও পি সার ১০ কেজি জনপ্রতি  বিতরণ করা হয়। 

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর