২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৩১

শিক্ষার্থীদের সাথে নিবিড়ভাবে যোগাযোগ স্থাপনের পরামর্শ উপাচার্যের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শিক্ষার্থীদের সাথে নিবিড়ভাবে যোগাযোগ স্থাপনের পরামর্শ উপাচার্যের

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের অধীন ২৪টি বিভাগের বিভাগীয় প্রধান ও ২৪টি বিভাগের ৪৮ জন ছাত্র উপদেষ্টাদের সাথে মতবিনিময় সভা করেছেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় উপাচার্য সাম্প্রতিক সময়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলা এবং পরবর্তী বিশ্ববিদ্যালয় প্রশাসনের গৃহীত বিভিন্ন পদক্ষেপ নিয়ে বিস্তারিত আলোচনা করেন। ভবিষ্যতে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি রোধে সবাইকে সচেষ্ট থাকার আহবান জানান উপাচার্য। 

একইসাথে বিভাগীয় প্রধান এবং ছাত্র উপদেষ্টাদের শিক্ষার্থীদের সাথে আরও নিবিড়ভাবে যোগাযোগ স্থাপনের পরামর্শ দেন উপাচার্য। আগামীতে শিক্ষার্থীদের সাথে যদি কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে সাথে সাথে তা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, বিভাগীয় চেয়ারম্যান এবং ছাত্র উপদেষ্টাদের অবগত করার পরামর্শ দেন। 

সভায় উপাচার্য সাম্প্রতিক পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের স্থিতিশীলতা বজায় রাখতে সকলের সহযোগিতায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর