২ আগস্ট, ২০২১ ১৬:১০

বিইউবিটিতে বিজ্ঞান ও প্রযুক্ত বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

অনলাইন ডেস্ক

বিইউবিটিতে বিজ্ঞান ও প্রযুক্ত বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি) তে আগামী ৫ থেকে ৭ আগস্ট ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অন সায়েন্স এন্ড কনটেম্পোরেরি টেকনোলজিস’ শীর্ষক একটি আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ‘Sustainable Development for Optimum Growth’ স্লোগান নিয়ে সম্মেলনটি রাজধানীর রূপনগরে বিইউবিটির স্থায়ী ক্যাম্পাসের ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে অনুষ্ঠিত হবে।

দেশ ও বিদেশের স্বনামধন্য বিজ্ঞানী, গবেষক, শিল্প-পেশাদার ও শিক্ষাবিদগণ সম্মানিত অতিথি হিসেবে সম্মেলনে যোগ দিয়ে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, ইন্ডাস্ট্রি ৪.০ অ্যাপলিকেশন্স, বিজনেস ইনফরমেটিকস, রোবোটিকস ও সাইবার-ফিজিক্যাল সিস্টেমস ইত্যাদি ক্ষেত্রে নিজস্ব বৈজ্ঞানিক অর্জন ও টেকসই শিল্প উন্নয়নের তাৎপর্য উপস্থাপন করবেন।

সম্মেলনের প্রধান পৃষ্ঠপোষক বিইউবিটি ট্রাস্টের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক। অন্যান্য পৃষ্ঠপোষকগণ হলেন বিইউবিটি ট্রাস্টের সম্মানিত সদস্য এ এফ এম সারওয়ার কামাল এবং বিইউবিটি’র সম্মানিত উপদেষ্টা প্রফেসর মো. আবু সালেহ। বিইউবিটি’র সম্মানিত উপাচার্য প্রফেসর ড. মো. ফৈয়াজ খান সম্মেলনের অন্যতম পৃষ্ঠপোষক এবং তিনি জেনারেল চেয়ার হিসেবে সম্মেলনে উপস্থিত থাকবেন।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর