শিরোনাম
২৫ সেপ্টেম্বর, ২০২১ ১২:১০

প্রাইমএশিয়া'র সাথে চীনের হারবিন ইউনিভার্সিটির চুক্তি

অনলাইন ডেস্ক

প্রাইমএশিয়া'র সাথে চীনের হারবিন ইউনিভার্সিটির চুক্তি

চীনের হারবিন সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটির সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করছে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়। আগামীকাল রবিবার সকাল এগারোটায় দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে এই চুক্তি স্বাক্ষর সম্পন্ন হবে। 

হারবিন সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটির পক্ষ থেকে সমঝোতা স্মারকে স্বাক্ষর করবেন বিশ্ববিদ্যালয়টির প্রেসিডেন্ট লিউ জিআ ও প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করবেন উক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মেসবাহ কামাল।

দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি স্বাক্ষর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মেসবাহ কামালের সভাপতিত্বে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব রায়হান আজাদ। 

এছাড়াও উপ-উপাচার্য (মনোনীত) প্রফেসর ড. মো. নুরুন্নবী মোল্লা ও ট্রেজারার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. ইফফাত জাহান উপস্থিত থাকবেন। স্কুল অব বিজনেসের ডিন প্রফেসর ড. নাশিদ কামালের সঞ্চালনায় অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক এবং বিশ্ববিদ্যালয়ের ল্যাঙ্গুয়েজ অ্যান্ড কালচার ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. আরিফাতুল কিবরিয়া অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর