২৬ জানুয়ারি, ২০২২ ২১:০৪

শাবির আটক ৫ সাবেক ছাত্রের জামিন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

শাবির আটক ৫ সাবেক ছাত্রের জামিন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিরোধী আন্দোলনে অর্থ প্রদান, চাঁদা দাবি ও আদায় এবং ভয়ভীতি প্রদানের অভিযোগে দায়েরকৃত মামলায় আটক বিশ্ববিদ্যালয়টির সাবেক পাঁচ শিক্ষার্থীর জামিন মঞ্জুর করেছেন আদালত। 

আজ বুধবার সন্ধ্যা সোয় ৭টায় সিলেট মহানগর হাকিম ২য় আদালতের বিচারক সুমন বড়ুয়া তাদের জামিন মঞ্জুর করেন। এর আগে সন্ধ্যায় তাদের আদালতে হাজির করা হয়।
 
জামিন প্রাপ্তরা হলেন- টাঙ্গাইল জেলার সখিপুর দারিপাকা গ্রামের মতিয়ার রহমান খানের ছেলে হাবিবুর রহমান খান (২৬), বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন লক্ষ্মীকোলা গ্রামের মুইন উদ্দিনের ছেলে রেজা নুর মুইন (৩১), খুলনা জেলার সোনাডাঙ্গার মিজানুর রহমানের ছেলে এএফএম নাজমুল সাকিব (৩২), ঢাকা মিরপুরের মাজার রোডের জব্বার হাউসিং বি-ব্লকের ১৭/৩ বাসার এ কে এম মোশাররফের ছেলে এ কে এম মারুফ হোসেন (২৭) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন নিয়ামতপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে ফয়সল আহমেদ (২৭)। 

তারা সবাই শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে সিআইডি। পরে তাদের সিলেট নিয়ে আসা হলে সিলেট জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক লায়েক আহমদ বাদি হয়ে ওই পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০০-১৫০ জনকে আসামি করে জালালাবাদ থানায় মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর