২৫ মে, ২০২২ ২২:২৫

এমসি কলেজের হোস্টেলে মিলল ছাত্রীর লাশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

এমসি কলেজের হোস্টেলে মিলল ছাত্রীর লাশ

প্রতীকী ছবি

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের নতুন হোস্টেল থেকে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার হোস্টেলের চারতলার একটি কক্ষে স্মৃতি রানী দাস (২০) নামের ওই ছাত্রীর লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। স্মৃতি এমসি কলেজের ইংরেজি অনার্স প্রথম বর্ষের (পুরাতন) শিক্ষার্থী। তিনি কিশোরগঞ্জের অষ্টগ্রামের যুগল কিশোর দাসের মেয়ে।

এমসি কলেজের সহযোগী অধ্যাপক মো. তৌফিক ইয়াজদানী চৌধুরী জানান, স্মৃতি রানী দাস হোস্টেলের তৃতীয় তলায় থাকতেন। হোস্টেলের চারতলার একটি খালি কক্ষের সিলিং ফ্যানের সাথে তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতের কোন এক সময়ে স্মৃতি আত্মহত্যা করে থাকতে পারে। সকালে হোস্টেলের অন্য ছাত্রীরা তার ঝুলন্ত লাশ দেখে কলেজ কর্তৃপক্ষকে জানান। পরে পুলিশকে বিষয়টি জানানো হলে তারা এসে লাশ উদ্ধার করে। 

হোস্টেলের কয়েকজন ছাত্রী জানান, স্মৃতি রানী নতুন ছাত্রীহলের ৩০৭ নম্বর কক্ষে সহপাঠীদের সঙ্গে থাকতেন। মঙ্গলবার দিবাগত রাত দুইটা পর্যন্ত তাঁকে কক্ষে থাকতে দেখেন সহপাঠীরা। এরপর যে যার মতো ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠে ওই কক্ষের সহপাঠীরা স্মৃতি রানীকে রুমে না পেয়ে দরজা খুলতে যান। কিন্তু দরজা বাইরে থেকে বন্ধ পাওয়া যায়। পার্শ্ববর্তী কক্ষের সহপাঠীদের সহযোগিতায় দরজা খোলা হয়। তখনো স্মৃতিকে পাওয়া যাচ্ছিল না। পরে হলের চতুর্থ তলায় ৪০৩ নম্বর কক্ষে স্মৃতি রানীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কলেজ কর্তৃপক্ষকে খবর দেয়া হয়। 

শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, কাপড় ঝুলানোর নাইলনের রশি সিলিং ফ্যানের সাথে বেঁধে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন স্মৃতি রাণী। আলামত বিবেচনায় প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যাই। তবে কী কারণে আহত্মহত্যা- সেটি বলা যাচ্ছে না। মোবাইল ফোন চেক করলে হয়তো এ রহস্য উদঘাটন হবে। তবে স্মৃতি রানীর মোবাইল ফোনটি লক করা। সেটি খোলার চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর