Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৪৯

প্রাইভেট কার চালিয়ে পালাচ্ছিল ৩ জন, ধাওয়া দিয়ে ধরল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

প্রাইভেট কার চালিয়ে পালাচ্ছিল ৩ জন, ধাওয়া দিয়ে ধরল পুলিশ

সিলেটের থামার সংকেত না মেনে বেপরোয়া গতিতে প্রাইভেট কার চালিয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। তন্মধ্যে দু'জন ৮টি মামলার আসামি। গত মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নের চন্দরপুর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হাজীপুর ঘনশ্যাম সাকিনের অলিউর রহমানের ছেলে শহিদুর রহমান (২৮) ফুলবাড়ী পূর্বপাড়া সাকিনের রিয়াজ উদ্দিনের ছেলে জয়নুল ইসলাম (২৪) ও স্বরস্বতী নিজগঞ্জ সাকিনের ইমতিয়াজ আলীর ছেলে মো. শাহেদ (২৮)। তাদের কাছ থেকে ৩০৫ পিস ইয়াবা এবং ইয়াবা বহনে ব্যবহৃত প্রাইভেটকার (নং-ঢাকা মেট্রো-ক-০৩-৭১১৩) জব্দ করা হয়েছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে মাদক ও চোরাচালানবিরোধী অভিযানে চলছিল। রাত ১১টার দিকে ওই প্রাইভেট কারটিকে বিয়ানীবাজারের চারখাই বাজারে থামার নির্দেশ দেয় পুলিশ। কিন্তু কারটি না থেমে বেপরোয়া গতিতে সিলেট শহরের দিকে পালিয়ে যেতে থাকে। এ সময় পুলিশ ধাওয়া দিয়ে বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নের হাজীপুর ঘনশ্যাম সাকিন এলাকায় কারটিকে থামায়। কারের ভেতর থেকে ৩০৫ পিস ইয়াবাসহ ওই তিনজনকে আটক করা হয়। এ সময় প্রাইভেট কারটিও জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে শহিদ ও জয়নুলের বিরুদ্ধে ডাকাতি, মোটরসাইকেল চুরি, মারামারি প্রভৃতি ঘটনায় সিলেটের দুটি থানায় ৮টি মামলা আছে। মামলাগুলো বিচারাধীন।

এই পুলিশ কর্মকর্তা আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকবিরোধী সেলের এসআই মৃদুল কুমার ভৌমিক বাদী হয়ে বিয়ানীবাজার থানায় নিয়মিত মামলার করেছেন। এ মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য