শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২১ ০০:১৪
আপডেট : ২৩ মে, ২০২১ ০০:৫০
প্রিন্ট করুন printer

বিশ্বনাথে কিশোরী প্রেমিকাসহ গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে কিশোরী প্রেমিকাসহ গ্রেফতার
Google News
সিলেটের বিশ্বনাথে কিশোরী প্রেমিকাসহ জুবায়ের আহমদ (৫০) নামে এক ইমামকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
 
শনিবার ভোরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার এবং তার প্রেমিকা স্কুলপড়ুয়া কিশোরীকে উদ্ধার করা হয়।
 
গ্রেফতার ইমাম হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কামারগাঁও গ্রামের মৃত ডা. আবদুল আজিজের ছেলে। এছাড়া তিনি বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের মাইজগ্রাম জামে মসজিদের ইমাম।
 
সূত্র জানায়, ৩ সন্তানের জনক জুবায়ের আহমদ দীর্ঘদিন ধরে মাইজগ্রাম জামে মসজিদের ইমাম হিসেবে চাকরি করে আসছিলেন। চাকরিরত থাকায় স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন তিনি।
 
একপর্যায়ে ২৪ মার্চ তাকে নিয়ে পালিয়ে যান ইমাম জুবায়ের। এ ঘটনার ১ মাস পর গত ২৬ এপ্রিল জুবায়ের আহমদের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় অপহরণ মামলা দায়ের করেন স্কুলছাত্রীর বাবা।
 
থানা পুলিশ জানায়, ওই স্কুলছাত্রীর বাবার দায়ের করা অপরহণ মামলার পরিপ্রেক্ষিতে শনিবার অভিযান চালিয়ে জুবায়ের আহমদকে গ্রেফতার ও তার সাথে থাকা স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।
 
বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আসামিকে শনিবার দুপুরে সিলেট আদালতে এবং ভিকটিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে।
 
বিডি প্রতিদিন/এমআই