২৮ জানুয়ারি, ২০২৩ ১৯:১৩

সড়কে গুরুতর আহত, ওসমানীতে নেওয়ার পথে দু'জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সড়কে গুরুতর আহত, ওসমানীতে নেওয়ার পথে দু'জনের মৃত্যু

প্রতীকী ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ দু'জন নিহত হয়েছেন। এসময় অটোরিকশার এক যাত্রী গুরুতর আহত হন।  

শনিবার দুপুরে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল শহরতলির হবিগঞ্জ রোডস্থ সখিনা সিএনজি রি-ফুয়েলিং অ্যান্ড ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- শহরের সাগরদিঘী সড়কের জমজম ফার্মেসির স্বত্তাধিকারী ও উপজেলার ভূনবীর ইউনিয়নের সরকার বাজার এলাকার দুদুু মিয়ার ছেলে সালাহ উদ্দিন (৩৫) এবং একই ইউনিয়নের শাসন গ্রামের রমজান আলীর ছেলে অটোরিকশা চালক আলী আকবর (৩৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ভূনবীর এলাকা থেকে আসা শ্রীমঙ্গলগামী অটোরিকশাটি সিএনজি ফিলিং  স্টেশনের পাশে আসামাত্র বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রীরা গুরুতর আহত হন। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে আহত সালাহ উদ্দিন ও আলী আকবরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে তাদের অবস্থা গুরুতর হওয়ায় মৌলভীবাজার থেকে আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানীতে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক এ দুজনকে মৃত ঘোষণা করেন। 

এদিকে, ঘটনার পর স্থানীয়রা উত্তেজিত হয়ে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করেন। পরে প্রশাসন এসে তাদের আশ্বস্ত করে অবরোধ তুলে দেয়।  

শ্রীমঙ্গলস্থ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রাকিব-বিন ইসলাম জানান, আজ শনিবার দুপুর পর্যন্তই ঘন কুয়াশা ছিল। এর কারণেই মূলত দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং এর চালক ও এক যাত্রী মারা যান। 

তিনি বলেন, অটোরিকশাটি ফাঁড়িতে নেওয়া হলেও পিকআপকে আটক করা যায়নি। এর চালককে ধরতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।  

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর