১৭ এপ্রিল, ২০১৯ ১৬:৩৫

চট্টগ্রামে সাংবাদিকের পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে সাংবাদিকের পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

চট্টগ্রামের ফটিকছড়িতে দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি এম এস আকাশের ওপর হামলা করে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা লাঠি ও হকিস্টিকের আঘাতে তার এক পা ভেঙে দিয়েছে, জখম হয়েছে ডান হাত। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। 

উপজেলার আজাদী বাজার সড়কের তালুকদার বাড়ি এলাকায় মঙ্গলবার রাতে এঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে। 

আহত আকাশ বলেন, ‘রাতে সাড়ে ১০টার দিকে আজাদী বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে হামলার শিকার হই। তালুকদার বাড়ি এলাকায় সড়কের মোড়ে গাড়ির গতি কমালে দুর্বৃত্তরা আমার ওপর হামলা করে। ৭-৮ জন হামলাকারীর সবাই ছিল মুখোশ পরা ছিল। তারা এলোপাতাড়ি লাঠি ও হকিস্টিক দিয়ে আমাকে আঘাত করে।’

বুধবার দুপুরে চমেক হাসপাতালে তাকে দেখতে যান চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা। এ সময় তিনি দোষীদের অবিলম্বে গ্রেফতারের আশ্বাস দেন।

ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান বলেন, ‘ঘটনার পরপরই ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে নঈম উদ্দিন নামের একজন হামলার ঘটনা বিষয়ে জানতেন বলে আমাদের জানিয়েছেন। তিনি নিজেকে স্থানীয় ছাত্রলীগ সমর্থক হিসেবে দাবি করেছেন। আটকদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার চেষ্টা চলছে।’

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর