Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৫২
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:০০

পটিয়ায় বাস উল্টে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পটিয়ায় বাস উল্টে ব্যবসায়ী নিহত

চট্টগ্রামের পটিয়া উপজেলার নতুন বাইপাস সড়কে একটি যাত্রীবাহী বাস উল্টে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ১৭ জন। রাস্তা পার হওয়া এক পথচারীকে বাঁচাতে গিয়ে বাসটি উল্টে ধানক্ষেতে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ ও প্রত্যক্ষদর্শী। 

দুর্ঘটনায় মৃতের নাম মৌলভী মো. শামসু (৫৫)। তিনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাসিন্দা। নগরীর আগ্রাবাদ ‘লাকি প্লাজা’ বিপণী বিতানে তার একটি দোকান আছে। 

শনিবার দুপুর ১২টার দিকে বাইপাস সড়কের ইন্দ্রপোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা গিয়ে যাত্রীদের উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, একজন পথচারী হঠাৎ রাস্তায় পার হওয়ার সময় তাকে বাঁচাতে গিয়ে ব্রেক চাপে বাসটি। এতে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং পাশের ধানক্ষেতে পড়ে যায়। বাসটি কক্সবাজার থেকে ছেড়ে এসে চট্টগ্রাম শহর অভিমুখে যাচ্ছিল। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উল্টে যাওয়া বাস থেকে ১৮ জনকে উদ্ধার করা হয়। এর মধ্যে একজন ঘটনাস্থলেই মারা গেছে। বাকিদের পটিয়া উপজেলা হাসপাতালে এবং পরে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

উদ্ধার কাজে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীদের সঙ্গে পুলিশ ও স্থানীয় লোকজন যোগ দেন। যার কারণে উদ্ধার করা আহত যাত্রীদের দ্রুত চিকিৎসা সেবা দেওয়া সম্ভব হয়ে ওঠেছে বলে মনে করেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম। 

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য