Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২৫

ম্যাজিস্ট্রেটের ফেসবুকে যৌন হয়রানির অভিযোগ, বাস চালক আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ম্যাজিস্ট্রেটের ফেসবুকে যৌন হয়রানির অভিযোগ, বাস চালক আটক
প্রতীকী ছবি

বাসের ইঞ্জিন কভার সিটে বসা নারী যাত্রীকে যৌন হয়রানির অভিযোগে এক বাস চালককে আটক করে পুলিশে দিয়েছে চট্টগ্রাম বিআরটিএ’র ম্যাজিস্ট্রেট। 

শুক্রবার দুপুরে নগরীর চান্দগাঁও বাহির সিগনাল থেকে বাসে করে বহদ্দারহাট যাওয়ার সময় ওই নারী যৌন হয়রানির শিকার হয়। 

পরে ওই নারী যাত্রী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি বিআরটিএ ম্যাজিস্ট্রেটকে অবহিত করলে অভিযুক্ত বাস চালককে আটক করে চকবাজার থানায় হস্তান্তর করেন।

অভিযুক্ত চালক ভোলার মো. আবুল কালামের ছেলে মোহাম্মদ আব্বাস (৩০)।

জানা গেছে, কাজী দিয়া নামে এক নারী যাত্রী শুক্রবার দুপুর ১টায় নগরীর চান্দগাঁও বাহির সিগনাল থেকে চট্টমেট্রো চ ১১-৩৫১৫ নাম্বার বাসে করে বহদ্দারহাট যাচ্ছিলেন। অন্য কোথাও খালি আসন না থাকায় তিনি বাসের সামনে ইঞ্জিন কভারের আসনে বসেন। চালক গিয়ারে হাত দেওয়ার অজুহাতে একাধিকবার তার শরীর স্পর্শ করেন। প্রথমে তিনি মনে করেছিলেন হয়তো অনিচ্ছাকৃতভাবে শরীরে হাত লাগছে। একাধিকবার এমনটি ঘটার পরে তিনি বুঝতে পারলেন চালক ইচ্ছা করেই তার শরীর স্পর্শ করছে। তিনি প্রতিবাদ করলে চালক আবারো ইচ্ছে করে স্পর্শ করতে থাকে। পরে তিনি বাধ্য হয়ে পাসের সিট খালি হলে সেখানে সরে বসেন। বিষয়টি তিনি বিআরটিএ ম্যাজিস্ট্রেটের ফেসবুক পেইজে পোস্ট করলে তা ম্যাজিস্ট্রেটের নজরে আসে। এর জের ধরে শনিবার সকাল ১১টায় চকবাজার এলাকায় অভিযান চালিয়ে চালককে আটক করেন বিআরটিএ ভ্রাম্যমাণ আদালত।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দীন বলেন, আটক চালকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য