৩ এপ্রিল, ২০২০ ২০:০২

করোনা আতঙ্কে লাশের পাশে নেই কেউ, দাফন করল পুলিশ

অনলাইন ডেস্ক

করোনা আতঙ্কে লাশের পাশে নেই কেউ, দাফন করল পুলিশ

সংগৃহীত ছবি

প্রাণঘাতী করোনাভাইরাস বিশ্বের অন্তত ২০০টি দেশে ছড়িয়ে পড়েছে এ ভাইরাস। এ ভাইরাসে এখন পর্যন্ত বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১০ লাখ ৩০ হাজার এবং মৃতের সংখ্যা ৫৪ হাজার ছাড়িয়েছে। এছাড়া এ ভাইরাস থেকে সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন ২ লাখ ২০ হাজার। 

প্রতিদিনই করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। বাড়ছে উৎকণ্ঠা। প্রাণঘাতী করোনাভাইরাস বাংলাদেশেও হানা দিয়েছে। এ ভাইরাসে বাংলাদেশে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৬১ এবং মৃত্যু হয়েছে ৬ জনের। এছাড়াও এ ভাইরাস থেকে সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন ২৬ জন। 

এদিকে, চট্টগ্রামে পথের ধারে পড়ে আছে এক অজ্ঞতা বৃদ্ধ (৬০)। মশা-মাছি উড়লেও করোনার ভয়ে কেউ পাশেও যাচ্ছিল না। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কর্ণফুলী থানা পুলিশ। 

এ ঘটনা ঘটে বুধবার বিকাল তিনটায় চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ফাজিলখার হাটের দক্ষিণ পাশে সড়কের ধারে। 

এ বিষয়ে শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মোহাম্মদ নাছির জানান, লাশ পড়ে থাকার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। গিয়ে দেখি লাশ পড়ে আছে। করোনার আতঙ্কে এগিয়ে আসছে না কোনো লোকও। তখন সব ভয় দূর করে দেখলাম লোকটি মারা গেছে অনেক আগে। শরীরে নেই কোনো আঘাতের চিহ্ন। অনেক চেষ্টা করেও পাওয়া যায়নি পরিচয়। সবাই বলেছিল পাগল। অবশেষে পুলিশ সদস্যদের সহযোগিতার দাফন করলাম স্থানীয় একটি কবরস্থানে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর