শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ২২:৩১

আ জ ম নাছিরের ঈদ উপহার পেল ৩০০ পরিবার

চবি প্রতিনিধি

আ জ ম নাছিরের ঈদ উপহার পেল ৩০০ পরিবার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের পক্ষে ৩০০ পরিবারকে ঈদ উপহার তুলে দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগ। শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর নেতৃত্বে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শনিবার দুপুর ২টায় চবি ক্যাম্পাসের জিরো পয়েন্ট এলাকায় এ ত্রাণ কার্যক্রম শুরু হয়। ত্রাণ কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রক্টর এস এম মনিরুল হাসান ও সহকারী প্রক্টর হানিফ মিয়া।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগ নেতা রাজু মুন্সি, শ্রাবণ, সাবেক উপ পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল সুমন, সাদাফ, সবুজ, লাবিব, শরিফুল ইসলাম, সাদ্দাম হোসেন, রাকিব, আশিক, ফরহাদসহ আরও অনেকে।

এই বিষয়ে জানতে চাইলে চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন টিপু বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আমরা শুরু থেকেই কাজ করে যাচ্ছি। শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে সারা বাংলাদেশের ছাত্রলীগ এক যোগে কাজ করে যাচ্ছে। এই দুর্যোগে আমাদের চট্টলার অভিভাবক আ জ ম নাছির উদ্দীনের পক্ষ থেকে ঈদের উপহার সামগ্রী বিতরণ করছি। ক্যাম্পাসে ও শহরে একই পরিমাণ সামগ্রী পৌঁছে দিয়েছি।

এছাড়াও চট্টগ্রাম শহরের ১২ নং সরাইপাড়া ওয়ার্ডের অন্তর্ভুক্ত মুনছুরাবাদ সি এন্ড বি কলোনীতে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় স্বেচ্ছাসেবক লীগ নেতা আজমল হোসেন হিরুসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য