১৪ অক্টোবর, ২০২০ ১৮:০৬

চট্টগ্রামে অভিনব কৌশল ইয়াবা পাচার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে অভিনব কৌশল ইয়াবা পাচার

ফাইল ছবি

প্লাস্টিকের ব্যাগের তলায় গাম লাগিয়ে, সাবানের ভিতরে এবং ছাতার হাতলের ভিতর দিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা হয়েছে ইয়াবা। ইয়াবা নিয়ে যাচ্ছিলেন পাচারের গন্তব্যের দিকে। কিন্তু অভিনব কৌশল নিয়েও শেষ রক্ষা হল না। ধরাই পড়লেন পুলিশের হাতে। ইয়াবা ব্যবসায় জড়িত তিনজনকে গত মঙ্গলবার গভীর রাতে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৫ হাজার ২০০ পিস ইয়াবা। 

গ্রেফতারকৃতরা হলো- কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার যশোদল নয়াপাড়া এলাকার মো. ছাইকুল ইসলাম (৫০), কক্সবাজারের টেকনাফের মধ্যম জালিয়াপাড়া এলাকার  মো. আইয়ুব (৪১) এবং সাতকানিয়া থানাধীন মাদার্শা এলাকার জাহাঙ্গীর আলম (৪৬)। এদের মধ্যে প্রথমে ছাইকুল ইসলাম ও মো. আইয়ুবকে নতুন রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের তথ্যে খুলশী থানাধীন বাগঘোনা এলাকার একে খান এলাকা থেকে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।      

সিএমপির সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বলেন, ‘নতুন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে ইয়াবাসহ এবং পরে তার তথ্য মতে একজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তারা ইয়াবাগুলো চট্টগ্রাম থেকে কিশোরগঞ্জ নিয়ে যাচ্ছিল। তাদের ইয়াবা পাচারের কৌশল দেখে আমরাও হতবাক। তবে এতসব কৌশল করেও তাদের শেষ রক্ষা হয়নি।’   

বিডি প্রতিদিন/ মজুমদার

 

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর