৪ এপ্রিল, ২০২২ ১৫:৫৭

চট্টগ্রামে শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় গ্রেফতার ২

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকায় বাস চাপায় হেফজখানার শিক্ষার্থী আদিবের মৃত্যু ঘটনায় বাস চালক-হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃতরা হলেন- বেলাল হোসেন ওরফে মানিক (২৩) পটিয়ার বুধপুরা বাজার এলাকার মৃত হানিফ মিয়ার ছেলে ও মো. সোহেল (২৩) আনোয়ারার দক্ষিণ ইসহাক আলী এলাকার মৃত মোশাররফ আলীর ছেলে।

রবিবার (৩ এপ্রিল) দিবাগত রাতে চান্দগাঁও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার। তিনি বলেন, শিশু আদিবকে চাপা দেওয়া বাসটির চালক ও হেলপার চান্দগাঁও এলাকায় অবস্থান করার সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার রাতে এ অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। তারা দুর্ঘটনার কথা স্বীকার করেছে। তাদের বাকলিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

র‌্যাব সূত্রে আরও জানা গেছে, শাহ আজিজের ছোট ভাই শাহ জালাল এবং ভাতিজা আদিব তাদের নিজ বাড়ি চন্দানাইশ থেকে নগরীর হালিশহর যাওয়ার উদ্দেশ্যে নতুন ব্রিজ এলাকায় আসেন গত শনিবার। পরবর্তীতে তারা হালিশহর যাওয়ার জন্য বশিরুজ্জামান গোল চত্ত্বরে পুলিশ বক্সের কাছাকাছি রাস্তার ওপর সিএনজি অটোরিকশা ভাড়া নেওয়ার জন্য এলে বেপরোয়া গতিতে আসা একটি বাস চাপা দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। 

এতে আদিবের (৫) মাথা ও শরীর থেতলে যায় এবং তার ছোট ভাই শাহ জালাল গুরুতর জখম হয়। ঘটনাস্থলে থাকা আশপাশের লোকজন তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আদিবকে (৫) মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শনিবার রাতেই নিহত আদিবের চাচা শাহ আজিজ বাদি হয়ে বাকলিয়া থানায় অজ্ঞাত বাস ও বাস চালককে আসামি করে মামলা দায়ের করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর