২৪ মে, ২০২২ ১৮:৩২
তৃণমূলে সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযান উদ্বোধন কাল

চট্টগ্রামে আসছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, প্রস্তুতি সম্পন্ন

ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন ওবায়দুল কাদের

সাইদুল ইসলাম, চট্টগ্রাম

চট্টগ্রামে আসছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, প্রস্তুতি সম্পন্ন

প্রতীকী ছবি

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তৃনমূলে সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযান উদ্বোধন হতে যাচ্ছে আগামীকাল বুধবার। এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রেসিডিয়াম সদস্যসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন। ইতিমধ্যে এই অনুষ্ঠানকে সুন্দর ও সু-শৃংখল পরিবেশে সদস্য নবায়ন অভিযান শেষ করতে নানা উদ্যোগও গ্রহণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ঘোষিত তৃণমূল পর্যায়ে দলকে গতিশীল করতে এ আয়োজন আজ বুধবার সকাল ১০টায় চট্টগ্রাম নগরীর কাজীর দেউরিস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানকে ঘিরে কেন্দ্রীয় নেতাদের আগমন এবং তৃণমূল নেতাদের উৎসাহ-উদ্দীপনায় সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যাবে বলে জানান তৃণমূল নেতা-কর্মীরা।

দলীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে সদস্য নবায়ন, নতুন সদস্য সংগ্রহ অভিযান ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখবেন এবং এই কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি। এতে প্রধান বক্তা থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ বক্তা থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বে) ও জাতীয় সংসদ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এছাড়া উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় সম্পাদক বেগম ফরিদুনন্নাহার লাইলী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়শা খানসহ কেন্দ্রীয় আরো কয়েকজন নেতা উপস্থিত থাকবেন। তাছাড়া চট্টগ্রাম নগর আওয়ামীলীগের নির্বাহী কমিটি ছাড়াও দায়িত্বশীল নেতারাও উপস্থিত থাকবেন। সভায় সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আজম নাছির উদ্দীন বলেন, নগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ এবং ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হবে বুধবার। এই অনুষ্ঠান আরো সুন্দর করার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন। ইতিমধ্যে এই অনুষ্ঠানকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখানে নগরীর প্রতিটি ওয়ার্ড এবং থানা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক এবং ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য এবং তাদেরকে অনুষ্ঠান হলে প্রবেশের পূর্বে অবশ্যই কার্ড সংগ্রহের জন্যও আহবান জানান তিনি।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর