২০ নভেম্বর, ২০২৩ ১৮:৫২

চট্টগ্রামে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

চট্টগ্রামে বিএনপি-জামায়াতের ডাকা হরতালের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। নগরের দারুল ফজল মার্কেটে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, ওয়ার্ড রুহুল আমিন তপন, সালাউদ্দিন ইবনে আহমেদ, সাধারণ সম্পাদক কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, মুজিবুল হক পেয়ারু, ফজলে আজিজ বাবুল প্রমুখ। এছাড়াও নগরীর আরো ১৮টি পূর্ব নির্ধারিত পয়েন্টে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে।

এদিকে নগরের আগ্রাবাদ জাম্বুরী মাঠ থেকে এক্সেস রোড, আগ্রবাদ মোড়, শেখ মুজিব রোড ও চৌমুহনী মোড় প্রদক্ষিন করে বাদামতলি পুলিশ ফাঁড়ির সামনে গিয়ে হরতাল বিরোধী মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগর যুবলীগের সহসভাপতি দেবাশীষ পাল দেবু।

যুবলীগ নেতা টিপু খানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম বন্দর সিবিএ’র সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, সুফিউর রহমান টিপু, ইমতিয়াজ বাবলা, ফরহাদ আবদুল্লাহ, মোঃ ইসমাইল, সাজ্জাদ আলী জুয়েল, এমরান হোসেন, মো. শরিফ, আমিনুল ইসলাম, সরোয়ার হোসেন, সাজিবুল ইসলাম সজিব, হোসেন আহমদ কিরন, ফারুক হোসেন সুমন, ইসমাইল হুরন, আমির হোসেন জুয়েল, শাহজাহান বাপ্পি প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর