১ ডিসেম্বর, ২০২৩ ১৯:২৬

নির্বাচনী আচরণবিধি ভঙ্গ: শোকজের জবাব দিলেন বাঁশখালীর এমপি মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নির্বাচনী আচরণবিধি ভঙ্গ: শোকজের জবাব দিলেন বাঁশখালীর এমপি মোস্তাফিজ

আচরণবিধি ভঙ্গ ও সাংবাদিককে মারধরের বিষয়ে নির্বাচনী অনুসন্ধান কমিটির কারণ দর্শানোর নোটিশের জবাব দিয়েছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। আজ শুক্রবার নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান চট্টগ্রাম যুগ্ম জেলা ও দায়রা জজ আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে কারণ দর্শানোর নোটিশের জবাব দিতে আসেন এমপির দুই আইনজীবীসহ ৫ সদস্যের প্রতিনিধি দল।

এসময় এমপি মোস্তাফিজুর রহমানের পক্ষে শোকজের লিখিত জবাব দেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর। এসময় এমপির আইনজীবী আ.ন.ম শাহাদাত আলম, বাঁশখালী পৌরসভার মেয়র অ্যাডভোকেট তোফায়েল বিন হোসেন, বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কফিল উদ্দিন উপস্থিত ছিলেন। তাঁরা নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে লিখিত জবাব জমা দেন।

এর আগে বৃহস্পতিবার সকালে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় আচরণবিধি ভঙ্গ করে মনোনয়নপত্র জমা দেন মোস্তাফিজুর রহমান চৌধুরী। এ সময় আচরণবিধি ভঙ্গের বিষয়ে প্রশ্ন করায় মারধরসহ ঘটনাস্থলে থাকা কয়েকজন সাংবাদিকদের ওপর চড়াও হন এই সংসদ সদস্য। এ ব্যাপারে নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে অভিযোগ করা হলে সংসদ সদস্যকে তলব করা হয়।

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর