১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৫৯

'এরশাদের আসনে জাপার প্রার্থী লাখের বেশি ভোট পেয়ে নির্বাচিত হবেন'

নিজস্ব প্রতিবেদক

'এরশাদের আসনে জাপার প্রার্থী লাখের বেশি ভোট পেয়ে নির্বাচিত হবেন'

ফাইল ছবি

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, রংপুর-০৩ আসনটি ১৯৮৬ সাল থেকেই জাতীয় পার্টির। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে বারবার নির্বাচিত হয়েছেন। একাদশ জাতীয় নির্বাচনে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি। আশা করছি, রংপুর-০৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ জাতীয় পার্টি প্রার্থীকে সমর্থন দেবে। 

রবিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মসিউর রহমান রাঙ্গা আরও বলেন, রংপুর-০৩ আসনের উপ-নির্বাচন পরিচালনার জন্য পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে আহ্বায়ক এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের পক্ষে ইতোমধ্যেই প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। তিনি বলেন, রংপুর-০৩ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, রংপুর-০৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অন্তত ১ লাখ বেশি ভোট পেয়ে নির্বাচিত হবেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, পল্লীবন্ধু জীবদ্দশায় তাঁর ভাতিজা আসিফকে জাতীয় পার্টি থেকে বহিষ্কার করেছেন। তাই আসিফ এখন আর জাতীয় পার্টির কেউ না। গেল রংপুর সিটি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নিয়ে সামান্য সংখ্যক ভোট পেয়েছিলেন আসিফ। তাই রংপুর-০৩ আসনের উপ-নির্বাচনে আসিফ কোন আলোচ্য বিষয় নয়।

বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু, সদস্য সচিব আলমগীর সিকদার লোটন, বরিশাল বিভাগের আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, সদস্য সচিব এমরান হোসেন মিয়া, সদস্য আলহাজ্ব মিজানুর রহমান, সদস্য-পার্টির সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, খুলনা বিভাগের আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, সদস্য সচিব সুনীল শুভ রায়, সদস্য দিদার বখত, সিলেট বিভাগের সদস্য ও প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মো. আতিকুর রহমান আতিক, সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, সদস্য সচিব-কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পীর ফজলুর রহমান মেজবাহ এমপি, চট্টগ্রামের বিভাগের সদস্য সচিব ও প্রেসিডিয়াম সদস্য অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, সদস্য ও পার্টির সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ভূঁইয়া, রংপুর বিভাগের সদস্য প্রেসিডিয়াম সদস্য মো. আজম খান, সদস্য এস.এম. ফয়সল চিশতী, সদস্য নূর-ই হাসনা লিলি চৌধুরী, এস.এম. ফখর উজ জামান জাহাঙ্গীর, ময়মনসিংহ বিভাগের সদস্য সচিব ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, সদস্য সাংগঠনিক সম্পাদক নির্মল দাস, রাজশাহী বিভাগ আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য অ্যাড. শেখ সিরাজুল ইসলাম, সদস্য সচিব আব্দুর রশিদ সরকার, সদস্য ভাইস চেয়ারম্যান সরদার শাহজাহান, সদস্য পার্টির যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমর, আন্তর্জাতিক সাংগঠনিক কমিটির আহ্বায়ক জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সদস্য পার্টির উপদেষ্টা মেজর (অব.) আশরাফ উদ দৌলা। 

এছাড়া উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক সুলতান মাহমুদ ও যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর