২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩১

ফতুল্লায় চতুর্থ বিস্ফোরণে অগ্নিকাণ্ড, ধোঁয়ায় আচ্ছন্ন পুরো এলাকা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফতুল্লায় চতুর্থ বিস্ফোরণে অগ্নিকাণ্ড, ধোঁয়ায় আচ্ছন্ন পুরো এলাকা

নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকার সেই জঙ্গি বাড়িতে বিকট শব্দে চতুর্থ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ সোমবার দুপুর ২টা ৯ মিনিটের দিকে এ বিস্ফোরণে পুরো এলাকা কেঁপে উঠে। বিস্ফোরণের পরপরই বাড়িটিতে আগুন ধরে যায়। আগুন নেভাতে ঘটনাস্থলে আছে ফায়ার সার্ভিস।

এর আগে ১টা ২৪ মিনিটে, দুপুর ১২টা ৫৭ মিনিটে ও দুপুর ১ টা ১১ মিনিটে  বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর পুলিশ, সংবাদকর্মী স্থানীয় বাসিন্দাদের এক কিলোমিটার দূরে সরিয়ে নেয়া হয়। দুপুর ১২টা ৫৭ মিনিটে প্রথম বিস্ফোরণের ঘটনা ঘটে।

এর আগে রিমোট নিয়ন্ত্রিত রোবটের মাধ্যমে বাড়িটিতে বিস্ফোরক দ্রব্যের সন্ধান পাওয়া যায়। বাড়িটিতে অভিযান চালাচ্ছে বোম ডিসপোজাল ইউনিট। 

জঙ্গি আস্তানা সন্দেহ ঘিরে রাখা বাড়িটি বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি জেনারেল ম্যানেজার জয়নাল আবেদীনের। সকাল সাড়ে ৯টার দিকে বাসাটি থেকে আটক করা হয় জয়নাল আবেদীনের ছেলে ফরিদ উদ্দিন রুমি, ২৭, রুমির স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু (২২) ও রুমির ছোট ভাই জামাল উদ্দিন রফিককে (২৩)। আটক তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

এর আগে সোমবার সকাল ৭টা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়ির আশেপাশের এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। 

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর