৭ জুলাই, ২০২০ ০৬:৩৪

গোপনে আপত্তিকর ছবি ধারণ করে তরুণীকে ব্ল্যাকমেইল ও ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নাজমুল হুদা, সাভার :

গোপনে আপত্তিকর ছবি ধারণ করে তরুণীকে ব্ল্যাকমেইল ও ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় ব্ল্যাকমেইল করে গার্মেন্ট শ্রমিক এক তরুনীকে (২১) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই তরুণী। সোমবার বিকালে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবককে আদালতে প্রেরণ করা হয়। 

এর আগে রবিবার (৪ জুলাই) গভীর রাতে আশুলিয়ার চারাবাগ এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম।

গ্রেপ্তার রিয়াজুল ইসলাম রিয়াজ (২৫) আশুলিয়ার দোসাইদ এলাকার সাঙ্গু গার্মেন্টের ফ্লোর সুপারভাইজর। তার বাড়ি বরিশালে। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ডিউটির সময় কৌশলে ওই তরুণীর আপত্তিকর ছবি গোপনে মোবাইলে ধারণ করে ফ্লোর সুপাইরভাইজর রিয়াজ। পরে উক্ত ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করে ওই তরুণীর নগ্ন ছবি তোলে সে। পরবর্তীতে বিভিন্ন সময় সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রায় ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় লম্পট রিয়াজ। সবশেষ গত ২৭ জুন গভীর রাতে রিয়াজ একই ভয় দেখিয়ে ওই তরুণীকে নিজ বাসার সামনে ডেকে নেয়। সেখানে একটি নির্জন স্থানে ওই তরুনীকে জোরপূর্বক ধর্ষণ করে চলে যায় সে। পরে ভুক্তভোগী তরুনী বিষয়টি তার স্বজনদের জানালে এঘটনায় অভিযোগ দায়ের করা হয়। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর