শিরোনাম
প্রকাশ : ১১ আগস্ট, ২০২০ ২১:০৪

গাজীপুরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

পরমপুরুষ মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী যথাযথ ধর্মীয় মর্যাদায় মধ্য দিয়ে গাজীপুরে পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে করোনা পরিস্থিতি বিবেচনা করে সীমিত পরিসরে গাজীপুর জেলা প্রশাসন ও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম। 

গাজীপুরের মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক শাকুরুননেছা মুনার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আফরোজা আক্তার রিবা, ভাষা শহীদ কলেজের অধ্যক্ষ সাংবাদিক মুকুল কুমার মল্লিক, গাজীপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সুদীপ কুমার চক্রবর্তী ও সাধারণ স¤পাদক ঠাকুর দাস মন্ডল, মহানাম যজ্ঞ কমিটির সভাপতি নারায়ন কুমার দাস, সাংবাদিক প্রতাপ কুমার গোপ, অরুণ কুমার সাহা প্রমুখ। 

এছাড়া কালিয়াকৈরের বোয়ালী সর্বজনীন কেন্দ্রীয় মন্দির এর উদ্যোগে বিশেষ প্রার্থনা অনুষ্ঠান ও ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মন্দির কমিটির সভাপতি অখিলেশ মজুমদার, সাধারণ স¤পাদক গোপাল চন্দ্র দাস, মন্দির কমিটির কার্যকরী সদস্য-অরুন প্রসাদ মজুমদার, সমীর কুমার গুহ, হীরালাল দাস, আনন্দ সরকার, বাদল চক্রবর্তী, দেবেশ চক্রবর্তী, সুজয় সিকদার, অ্যাড. পরিতোষ সরকার  প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর