শিরোনাম
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৪২
প্রিন্ট করুন printer

খুলনায় সর্বপ্রথম করোনার টিকা নিলেন কেসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় সর্বপ্রথম করোনার
টিকা নিলেন কেসিসি মেয়র

খুলনায় সর্বপ্রথম করোনার ভ্যাকসিন (টিকা) নিয়েছেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। আজ সকাল সাড়ে ১০টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি টিকা নেন। একই সাথে তিনি খুলনায় করোনার টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় সেখানে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ ও সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ উপস্থিত ছিলেন।  

সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, আমি নিজে টিকা নিয়েছি, যাতে সাধারণ মানুষের মধ্যে টিকা নিয়ে কোনো ভীতি না থাকে। টিকা নেওয়ার পর প্রায় আধা ঘন্টা হাসপাতালে অপেক্ষা করেছি কোন ধরনের অসুবিধা হয়নি। আমি আশা করবো, করোনা মোকাবিলায় সকলে টিকা গ্রহণ করবেন।
জানা যায়, করোনাভাইরাস প্রতিরোধে খুলনায় প্রথম দফায় এক লাখ ৬৮ হাজার ভ্যাকসিন (টিকা) দেওয়া হবে। নগরীতে আটটি স্থানে ও উপজেলা পর্যায়ে ১৮টি টিকাকেন্দ্রে একই সাথে টিকা প্রদান কার্যক্রম শুরু হবে। 

খুলনায় নগরীতে সদর হাসপাতাল, মেডিকেল কলেজ হাসপাতাল, বক্ষব্যাধি হাসপাতাল, পুলিশ হাসপাতাল, রেলওয়ে হাসপাতাল, বিজিবি হাসপাতাল, তালতলা হাসপাতাল ও খালিশপুর লাল হাসপাতালে করোনার টিকা দেওয়া হবে। এছাড়া উপজেলা পর্যায়ে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে দুটি করে টিকাকেন্দ্র করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর