শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১৭:০৫
আপডেট : ২৯ এপ্রিল, ২০২১ ১৭:৪৭
প্রিন্ট করুন printer

অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী আর নেই

কিশোরগঞ্জ প্রতিনিধি

অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী আর নেই
অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী
Google News

কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী আর নেই। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ২ টায় ঢাকার সেগুন বাগিচায় ছেলের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী পিকেসি নামেই সমধিক পরিচিত ছিলেন। তিনি গুরুদয়াল সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি কিডনি রোগে ভুগছিলেন। আজ সন্ধ্যার দিকে ঢাকার বাসাবো শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

তার মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট অশোক সরকার গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়াও শোক জানিয়েছেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল হাসেম মাস্টার, জেলা বাসদের সমন্বয়ক অ্যাডভোকেট শফীকুল ইসলাম, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী এনায়েতুর রহমান, জেলা বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নেতা নজরুল ইসলাম শাহজাহান, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু প্রমুখ।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির

এই বিভাগের আরও খবর