শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ২২:৪১
আপডেট : ৩০ মে, ২০২১ ২২:৪৯
প্রিন্ট করুন printer

অনৈতিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে অপহরণ, অতঃপর...

কুমিল্লা প্রতিনিধি:

অনৈতিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে অপহরণ, অতঃপর...
Google News

চৌদ্দগ্রাম থেকে কুমিল্লা নগরীর টমছমব্রিজে আসেন এক রং মিস্ত্রি। ওই রং মিস্ত্রিকে অনৈতিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে নগরীর একটি বাসায় নিয়ে যান নারী অপহরণকারী। পরে ওই রং মিস্ত্রির আত্মীয়স্বজনদের ফোন করে টাকা দাবি করা হয়। পুলিশ অপহরণকারী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে। 

রবিবার বিকেলে গ্রেফতার করা হয় তাদের। এরা হলেন, সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার সাহেব আলীর ছেলে জুম্মন মিয়া (২৮), নগরীর দক্ষিণ চর্থার কনু মিয়ার ছেলে মাহবুবু মিয়া (৩৩), কোতয়ালি থানার ঝাকুনিপাড়ার মোস্তফার ছেলে রাসেল (৩২), একই থানার সংরাইশ এলাকার আলমের স্ত্রী আরজু (২৮), নূরপুরের সুমনের স্ত্রী সেলিনা (৩৫) ও নবগ্রামের সুমনের স্ত্রী জ্যোস্না বেগম (২৮)।

জানা যায়, চৌদ্দগ্রামের রং মিস্ত্রি ইয়াছিন রবিবার সকালে কুমিল্লা শহরে আসেন। এসময় অপহরণকারী চক্রের সদস্যরা নারী প্রতারককে দিয়ে কোতয়ালী থানার বিএ মজুমদার সড়কের ইকবাল ভিলায় নিয়ে যায়। ওইখানে তাকে আটকে রেখে আত্মীয়স্বজনদের কাছে মুক্তিপণ দাবি করেন। তারা বিষয়টি জেলা গোয়েন্দা পুলিশকে জানায়। বিষয়টি জেনে পুলিশ সুপার ফারুক আহমেদ ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেন। গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাসের নেতৃত্বে ছয়জনকে গ্রেফতার করে। তাদের মধ্যে তিনজন পুরুষ ও তিনজন নারী প্রতারক রয়েছেন।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, ‘খবর পেয়ে আমরা ওই ব্যক্তিকে উদ্ধার করি। এ চক্রের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করবে। ’

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর