শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২১ ২৩:৩০
প্রিন্ট করুন printer

ঈদুল আজহা উপলক্ষে গণস্বাস্থ্য কেন্দ্রের খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

ঈদুল আজহা উপলক্ষে গণস্বাস্থ্য কেন্দ্রের খাবার বিতরণ
গণস্বাস্থ্যের ত্রাণ সহায়তা
Google News

ঈদুল আজহা উপলক্ষে গণস্বাস্থ্য কেন্দ্র ঢাকা সিটিতে এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে। আজ বেলা ১২টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা উত্তর সিটির তেজগাঁও থানা, মহাখালী ৭ তলা বস্তি, করাইল বস্তি, বাড্ডা সাতারকুল, রামপুরা থানা এবং ঢাকা দক্ষিণ সিটি এলাকা ও যাত্রবাড়ী থানার মীরাজীবাগ ও দক্ষিণ কেরানীগঞ্জ রিভারভিও চেকপোস্ট এলাকায় ত্রাণ বিতরণ করা হয়।

দরিদ্র, অসহায়, বেকার, রিকশা-ভ্যান চালক ও ফুটপাতের হকারদের মাঝে এ সহযোগিতা দেওয়া হয়। ত্রাণ বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন ও সার্বিক ব্যবস্থাপনায় কাজ করেন গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, ভ্রাম্যমাণ চিকিৎসা টিমের সমন্বয়কারী অধ্যাপক ডা. শওকত আরমান, মানব সম্পদ বিভাগের সহকারী কর্মকর্তা শাহনাজ পারভীন, মীরাজীবাগ এলাকার সমাজ সেবক মোজাম্মেল হক মাস্টার, মহাখালী ও রামপুরা এলাকায় সামাজিক সংগঠন খুশীর ঠিকানার সদস্যবৃন্দ।

ত্রাণ বিতরণের সময় গণস্বাস্থ্যের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, দুঃখী মানুষের দুর্দশা লাঘবে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণ তহবিলে বিত্তবানসহ যেকোন মানুষ সাহায্য করতে পারেন। আপনারা নিজে দান করুন, অন্যকে দান করতে উৎসাহিত করুন। গণস্বাস্থ্য কেন্দ্র ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে মানুষের মাঝে স্বাস্থ্য, শিক্ষা ও খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে।

তিনি আরও বলেন, এবারের  ত্রাণ ও খাদ্য সহয়তায় একটি পরিবারের জন্য প্রতিটি বস্তায় আছে ১০ কেজি চাল, ৪ কেজি আটা, আলু ৩ কেজি, ডাল ১ কেজি, আধা লিটার সেয়াবিন তেলসহ মোট ১৮ কেজি ওজনের খাদ্য।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর