১৪ অক্টোবর, ২০২১ ১৬:৩২
দুষ্কৃতকারীদের আইনের আওতায় আনা হবে : হুইপ স্বপন

কুমিল্লায় হামলা ও সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৪৩

একটা স্পষ্ট উদ্দেশ্য নিয়ে এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা : ডিআইজি

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় হামলা ও সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৪৩

কুমিল্লায় হামলা ও সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ৪৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে নগরীর নানুয়ার দিঘির পাড় ও শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন আজ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, দুপুরে নগরীর নানুয়ার দিঘির পাড়ের পূজামণ্ডপ পরিদর্শন করেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লার স্থানীয় সরকার উপ-পরিচালক শওকত ওসমান ও কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ শহিদ প্রমুখ।

আবু সাইদ আল মাহমুদ স্বপন বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বাংলাদেশের সকল ধর্মাবলম্বী মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করছে। কিন্তু কিছু দুষ্কৃতকারী উসকানিমূলক কর্মকাণ্ড পরিচালনা করছে। কুমিল্লায় পূজামণ্ডপে অনভিপ্রেত ঘটনা যে ঘটাক না কেন, তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

ডিআইজি আনোয়ার হোসেন বলেন, ভিডিও দেখলে বুঝা যায় একটা স্পষ্ট উদ্দেশ্য নিয়ে এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। বিশেষভাবে ঘটনাস্থল থেকে যে লোক ভিডিও করে ছড়িয়ে দিয়েছে তাকে গ্রেফতার করা হয়েছে। তার নাম ফয়েজ উদ্দীন। সে কোন দলের তাও যাচাই করা হচ্ছে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর