২১ অক্টোবর, ২০২১ ১৮:০৭

পুলিশ পরিচয়ে স্বামী-স্ত্রীর হাত-পা বেঁধে ডাকাতি

সাভার প্রতিনিধি

পুলিশ পরিচয়ে স্বামী-স্ত্রীর হাত-পা বেঁধে ডাকাতি

আশুলিয়ায় গভীর রাতে ভুয়া পুলিশ পরিচয়ে স্বামী-স্ত্রীর হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ৩টি গরুসহ স্বর্ণালংকার লুটপাট করার অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাতে আশুলিয়ার ধলপুর এলাকায় শের আলির ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শের আলি বলেন, বুধবার দিবাগত রাত ৩টার দিকে পুলিশ পরিচয়ে ৫/৬ জনের একদল ডাকাত বাড়িতে ঢোকে। বাড়িতে ঢোকার পর তারা আমাকে ও আমার স্ত্রী কে রশি দিয়ে বেঁধে ফেলে। চিৎকার করতে গেলে তারা গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। একপর্যায়ে তারা আমার স্ত্রীর গলার স্বর্ণের চেইন, কানের দুল ও ৩টি গরু নিয়ে যায়।

তিনি আরও জানান, আমি রসিদ শিকদারের জমি ভাড়া নিয়ে কোনো রকম একটা ঘর করে পরিবার নিয়ে বসবাস করছি। প্রতি মাসে ২ হাজার টাকা ভাড়া দেই। গরু পালন করে আমি আমার পরিবার চালাতাম। ডাকাতি হওয়ায় আমি পরিবার নিয়ে পথে বসে গেছি। গরুগুলো ছিল আমার আয়ের একমাত্র সম্বল।

এ বিষয়ে আশুলিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী সরকারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি আর্থিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

আশুলিয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. আব্দুল লতিফ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। ভুক্তভোগী অন্যের জায়গা ভাড়া নিয়ে গরুপালন করে পরিবার নিয়ে বসবাস করছে। আমি যতটুকু জানি এই গরুগুলো ছিল তার একমাত্র সম্বল। তিনি পুলিশ প্রশাসনের কাছে এই ডাকাতির ঘটনা তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেন

আশুলিয়া থানার এএসআই আল-মামুন বলেন, ডাকাতি হওয়া বাড়িটি পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর