২ জুলাই, ২০২২ ১৬:৩৫

দশম শ্রেণির ছাত্রীকে নিয়ে পালালেন শিক্ষক

নিজস্ব প্রতিবেদক, রাশজশাহী

দশম শ্রেণির ছাত্রীকে নিয়ে পালালেন শিক্ষক

রাজশাহীর পুঠিয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে স্কুলের এক সহকারী শিক্ষক উধাও হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই ছাত্রীর বাবা। বুধবার রাতে তিনি এ জিডি করেন। তবে শুক্রবার পর্যন্ত তাদের কোনো খোঁজ মেলেনি।

স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বলেন, ‘বুধবার ওই শিক্ষক ও ছাত্রী বিদ্যালয়ে আসেন। কিন্তু তারা আর বাড়ি ফেরেননি। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না আসায় উভয় পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ আমরা প্রত্যাশা করি না। স্কুলের পক্ষ থেকে আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

নিখোঁজ ওই ছাত্রীর বাবা জানান, প্রতিদিনের মতো বুধবার তার মেয়ে স্কুলে যায়। তবে স্কুল শেষে আর বাড়ি ফেরেনি। তাকে খুঁজতে বের হন। এরপর তার সহপাঠীদের তথ্যমতে বুঝতে পারেন শিক্ষক তার মেয়েকে নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় তিনি লিখিত অভিযোগ দিয়েছেন।

পুঠিয়া থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, ‘বুধবার রাতে ওই ছাত্রীর বাবা তার মেয়ে নিখোঁজ হয়েছে মর্মে থানায় জিডি করেছেন। তবে ওই শিক্ষকের সঙ্গে সে চলে গেছে- এমন অভিযোগ তিনি করেননি। পুলিশ প্রযুক্তির মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখছে। তবে শুক্রবার পর্যন্ত ওই ছাত্রী ও শিক্ষকের কোনো খোঁজ পাওয়া যায় নি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর