৩১ মার্চ, ২০২৩ ০৪:৪৭

চারতলা ভবনের ছাদ থেকে ফেলে গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

চারতলা ভবনের ছাদ থেকে ফেলে গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগ

বরিশাল নগরীর রূপাতলী হাউজিংয়ের একটি চারতলা ভবনের ছাদ থেকে ফেলে এক কিশোরী গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্বামী ও তার স্বজনদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে এ ঘটনার পর প্রতিবেশীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করেছে। এ ঘটনার পর স্বামী ও তার পরিবারের সদস্যরা পালিয়েছে।

স্থানীয়রা জানায়, রূপাতলী এলাকার রিপন হাওলাদারের কিশোরী মেয়ে জান্নাতুলকে (১৩) এক বছর আগে প্রেম করে বিয়ে করে বাকেরগঞ্জের রাকিব হোসেন (২১)। ছেলের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। তারা বিয়ের পর রূপাতলীতে ভাড়া বাসায় বসবাস করতো। সেখানে যৌতুকের দাবিতে বিভিন্ন সময় তার উপর স্বামী ও ননদ নির্যাতন করতো বলে অভিযোগ স্বজনদের। এর জের ধরে বৃহস্পতিবার রাতে রূপাতলী হাউজিংয়ের ভাড়া বাসার চারতলার ছাদ থেকে জান্নাতুলকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ প্রতিবেশীসহ স্বজনদের। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করে প্রতিবেশীরা।

এ ঘটনা তদন্ত করে অভিযুক্তদের কঠোর বিচার দাবি করেন গৃহবধূর স্বজন ও প্রতিবেশীরা। ঘটনার পর অভিযুক্তরা পালিয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বিএমপি’র কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার মো. মেহেদী হাসান জানান, ছাদ থেকে ফেলে এক গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর