৩১ মে, ২০২৩ ১৭:৪৬

নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না : আব্দুস সালাম

নিজস্ব প্রতিবেদক

নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না : আব্দুস সালাম

দুর্বার গণআন্দোলনের মাধ্যমে আওয়ামী দুঃশাসনের পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম। 

তিনি বলেন, পৃথিবীর ইতিহাসে কোনো স্বৈরশাসক এমনি এমনি যায়নি। তাকে হটাতে হয়েছে। তাই এ সরকারকেও হটাতে গণঅভ্যুত্থানের কোন বিকল্প নেই। 

বুধবার ঢাকা মহানগর দক্ষিণ শ্যামপুর-কদমতলী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ধোলাইপাড়ে  আলোচনা সভায় এসব কথা বলেন আব্দুস সালাম।
  
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক শ্যামপুর থানা বিএনপির সাবেক সভাপতি ঢাকা-৪ আসনের বিএনপির প্রধান সমন্বয়ক আ ন ম সাইফুল ইসলাম সভাপতিত্বে ও শ্যামপুর থানা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি সাবেক কাউন্সিলর মোজাম্মেল হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে আ ন ম সাইফুল ইসলাম বলেন, জিয়ার শোককে শক্তিতে রূপান্তর করে অচিরেই রাজপথের দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে। এ লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের রাজপথে আন্দোলনের চূড়ান্ত প্রস্তুতি নেওয়ার ও আহ্বান জানান তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর