শিরোনাম
২৬ ফেব্রুয়ারি, ২০২৪ ১৭:২৫

ধামরাইয়ে লেবু ব্যবসায়ীদের পিকআপ ভ্যানে ডাকাতি

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ে লেবু ব্যবসায়ীদের পিকআপ ভ্যানে ডাকাতি

প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে লেবু ব্যবসায়ীদের পিকআপ ভ্যানে ডাকাতি হয়েছে। রবিবার রাত দেড়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুরা-কেলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতরা যাত্রীবাহী বাস দিয়ে ব্যারিকেড দিয়ে পিকআপ ভ্যান চালক সোলায়মান ও দুই লেবু ব্যবসায়ী আব্দুর রহমান বিশ্বাস ও মোকছেদ আলীকে কুপিয়ে তিনটি মোবাইল ফোন ও নগদ অর্থসহ মালপত্র লুট করে নেয়।

জানা গেছে, মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বাছট-বৈলতলা এলাকার লেবু ব্যবসায়ী আব্দুর রহমান বিশ্বাস, মোকছেদ আলী একই এলাকার সোলামান হোসেনের পিকআপ ভ্যান ভাড়া নিয়ে কুমিল্লার নিমসাগর এলাকার পাইকারি আড়তে লেবু বিক্রি করে রবিবার রাতে রওনা হন। পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুর-কেলিয়া এলাকায় পৌঁছালে সাত-আটজনের একদল ডাকাত তাদের যাত্রীবাহী বাস দিয়ে পিকআপ ভ্যানটি ব্যারিকেড দেয়।

এসময় টুপি পরিহিত ডাকাতরা লেবু ব্যবসায়ী আব্দুর রহমান বিশ্বাস, মোকছেদ আলী ও পিকআপ ভ্যান চালক সোলায়মানকে এলোপাতাড়িভাবে পিঠে ও বুকে কুপিয়ে তিনটি মোবাইল ফোন ও নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালপত্র লুট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা প্রথমে আহতদের ধামরাইয়ের জয়পুরা আলাদীন্স জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি দেখে তাদের সাভারের স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আব্দুর রহমান বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার ছেলে শাহীন আলম।

এ বিষয়ে ধামরাই থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ডাকাতির বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর