২৫ এপ্রিল, ২০২৪ ১২:৫৭

তীব্র দাবদাহ থেকে মুক্তি পেতে রাজধানীতে ইসতিসকার নামাজ

অনলাইন প্রতিবেদক

তীব্র দাবদাহ থেকে মুক্তি পেতে রাজধানীতে ইসতিসকার নামাজ

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর নবীনগরে আদর্শ পঞ্চায়েত ঈদগাহ ময়দানে তীব্র গরম থেকে বাঁচতে বৃষ্টির জন্য ‌ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বায়তুল আমান ঈদগাহ মসজিদ ও বায়তুন নূর চাঁনতারা মসজিদ কমিটির উদ্যোগে এই বিশেষ নামাজ আদায় করা হয়।

হাফেজ মাওলানা মো. তাজউদ্দিন সরদারের উপস্থাপনায় নসিহা পেশ ও নামাজের ইমামতি করেন বায়তুল আমান ঈদগাহ মসজিদের ইমাম ও খতিব মাওলানা আমিনুল ইসলাম। হেদায়েত মূলক বক্তব্য ও খুতবা পেশ করেন বায়তুন নূর চাঁনতারা মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মাহবুব জামিল। দোয়া পরিচালনা করেন বায়তুল মোবারক চন্দন কোঠা মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মঈনুদ্দিন মল্লিক। এ ছাড়া নসিহামূলক বক্তব্য দেন তামিরুল মিল্লাত কামিল মাদরাসার প্রধান মুফতি মাওলানা মো. মহিউদ্দিন ও বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মোবারক হুসাইন।

আদর্শ পঞ্চায়েত সরদার হাজী মো. নূরুল হক, সরদার হাজী এজাজুর রহমান শাহিন, ফুলকুঁড়ি আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক ডা. আব্দুল মাজেদ, আল আবরার মডেল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সাদেক বিল্লাহসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক মুসল্লি নামাজ আদায় করেন এবং দু’হাত তুলে বৃষ্টি কামনা করে আমিন আমিন ধ্বনিতে মোনাজাত করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর