১ মে, ২০২১ ১৩:০৪

পরিবহন শ্রমিকদের মাঝে আওয়ামী লীগের ত্রাণ উপকমিটির খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক

পরিবহন শ্রমিকদের মাঝে আওয়ামী লীগের ত্রাণ উপকমিটির খাদ্য বিতরণ

লকডাউনে কর্মহীন হয়ে পড়া লেগুনা পরিবহন শ্রমিকদের পাশে দাড়িয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। শনিবার সকালে রাজধানীর দয়াগঞ্জ লেগুনা স্ট্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে লেগুনা পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ওয়ার্কিং পার্টনার সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস) ।

খাদ্য সামগ্রী বিতরণকালে সামাজিক সংগঠন এনএফএসের সভাপতি রাহাত হুসাইন বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে লেগুনা শ্রমিকদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী। তিনি সকলের কাছে প্রধানমন্ত্রীর জন্য সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। তিনি বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলস কাজ করে যাচ্ছেন।  

সামজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি গতবছরও পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বলেও জানান সংগঠনের সভাপতি রাহাত হুসাইন। 

খাদ্য সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী,  শাহ আলম, সংগঠনের সহ-সভাপতি সাইফ আহমেদ সনি, পাবেল হাসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিক ভিস্তি, কোষাধ্যক্ষ মাহবুব আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মো. রানা, সদস্য আকাশ হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাসুম চৌধুরী, সাধারণ সম্পাদক জাহিদ হাসানসহ সংগঠনের বন্ধুরা।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর