Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৯ জুলাই, ২০১৮ ২৩:১৮

স্বপদে বহাল থাকতে লবিংয়ে ব্যস্ত খুলনা ওয়াসার এমডি

নিজস্ব প্রতিবেদক, খুলনা

স্বপদে বহাল থাকতে লবিংয়ে ব্যস্ত খুলনা ওয়াসার এমডি

খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আবদুল্লাহ তৃতীয়বারের মতো স্বপদে বহাল থাকতে তদবির শুরু করেছেন। বর্তমানে চুক্তিভিত্তিক নিয়োগ নিশ্চিত করতে সপ্তাহের বেশির ভাগ সময় তিনি ঢাকায় অবস্থান করছেন বলে জানা গেছে।

এরই মধ্যে খুলনা ওয়াসা বোর্ডের সভায় প্রভাব খাটিয়ে পুনরায় তার মেয়াদ বৃদ্ধির সুপারিশ করা হয়েছিল। কিন্তু স্থানীয় সরকার মন্ত্রণালয় ওই সুপারিশ বাতিল করলে ব্যবস্থাপনা পরিচালক পদে নতুন নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

জানা যায়, ২০০৯ সালে মো. আবদুল্লাহ তিন বছরের চুক্তিতে প্রথমবারের মতো খুলনা ওয়াসার এমডি হন। এরপর ২০১২ ও ২০১৫ সালে দুবার ওয়াসা বোর্ডের সুপারিশে তার চাকরির মেয়াদ বাড়ানো হয়।

একইভাবে সর্বশেষ গত মে মাসে খুলনা ওয়াসার ৫৪তম বোর্ডসভায় পুনরায় তিন বছরের জন্য তার চাকরির মেয়াদ বাড়ানোর সুপারিশ করা হয়। কিন্তু এতে আপত্তি জানায় স্থানীয় সরকার মন্ত্রণালয়। ফলে ওয়াসা বোর্ডের ৫৫তম সভায় এমডি পদে বিজ্ঞপ্তি দিয়ে নতুন নিয়োগের সিদ্ধান্ত হয়। আগামী আগস্টে এমডি আবদুল্লাহর দ্বিতীয় চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হচ্ছে। জানতে চাইলে খুলনা ওয়াসার এমডি মো. আবদুল্লাহ বলেন, গত দুই মেয়াদে এমডি পদে চুক্তিভিত্তিক নিয়োগ হলেও এবারই মন্ত্রণালয় থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এমডি নিয়োগের সিদ্ধান্ত দেওয়া হয়েছে। তবে পদ ধরে রাখতে কোনো ধরনের লবিংয়ে তিনি জড়িত নন বলে দাবি করেন।


আপনার মন্তব্য