শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ মার্চ, ২০১৯ ০১:১৩

কাদিয়ানিদের কাফের বললেন আল্লামা শফী

মাদারীপুর প্রতিনিধি

কাদিয়ানিদের কাফের বললেন আল্লামা শফী

কাদিয়ানিরা আমাদের শেষ নবী হজরত মুহাম্মদ (স.)-কে শেষ নবী হিসেবে মানে না বলে ওরা কাফের। ওদের সঙ্গে আত্মীয়তা ও মেলামেশা করবেন না। হেফাজত ইসলামের চেয়ারম্যান আল্লামা শাহ আহম্মদ শফী মঙ্গলবার মাদারীপুরে এক ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির ভাষণে একথা বলেন। মাদারীপুর ইমাম-মুয়াজ্জিন সমাজকল্যাণ পরিষদ বিকাল ৩টায় এ মহাসম্মেলনের আয়োজন করে।

প্রধান অতিথি উপস্থিত মুসল্লিদের উদ্দেশে আরও বলেন, আপনারা নিয়মিত নামাজ পড়বেন, লম্বা দাড়ি রাখবেন, অন্যের গিবত করবেন না। তাবলিগ প্রসঙ্গে তিনি বলেন, আলেম-ওলামাদের সঙ্গে মিলেমিশে তাবলিগ করবেন। তিনি  কুরআন-সুন্নাহর ভিত্তিতে দেশ পরিচালনা  করা, সংসদ সদস্য মেননকে ইসলাম বিদ্বেষী বক্তব্যের কারণে গ্রেফতার ও শাস্তিমূলক ব্যবস্থা করা, কাদিয়ানিদের অমুসলিম ঘোষণা করা, উলামায়ে কেরামের নেতৃত্বে দ্বীনি কাজ করা ও সাদপন্থিদের সব কার্যক্রম বন্ধ করা, নিউজিল্যান্ডে মসজিদের ওপর হামলার তীব্র নিন্দা ও হত্যাকারীর ফাঁসির দাবিসহ কুরআন-সুন্নাহ অবমাননাকারী ও মহানবী (স.)-কে নিয়ে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে এ ৬ দফা বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

পুরান বাজার বড় মসজিদের ইমাম মাওলানা কারি মো. বোরহান উদ্দিন খানের সভাপতিত্বে এ মহাসম্মেলনে আরও বক্তব্য রাখেন বাহাদুরপুর দরবারের পীর আবদুল্লাহ মোহাম্মদ হাসান, গওহরডাঙ্গা মাদ্রাসার মুহতামিম আলহাজ হজরত মাওলানা রুহুল আমিন, সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ আরও ওলামায়ে কেরাম। মহাসম্মেলনের সার্বিক পরিচালনা ও সঞ্চলনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও ছিলারচর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা জাহিদুল আলম।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর