শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ মে, ২০২০ ২৩:১৯

ত্রাণ নিয়ে যেন কেউ রাজনীতি না করেন

-তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধি

ত্রাণ নিয়ে যেন কেউ রাজনীতি না করেন

বর্তমান করোনা পরিস্থিতিতে যার যার সামর্থ্য মতো দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, রিলিফ নিয়ে যেন কেউ রাজনীতি না করে। রিলিফ নিয়ে কোনো রাজনীতি নেই।  মঙ্গলবার বেলা ১১টায় ধনিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নে ১০ হাজার পরিবারকে চতুর্থবারের মতো খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে তোফায়েল আহমেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন। এ সময় তোফায়েল আহমেদ আরও বলেন, এখানে শুধু আওয়ামী লীগের পক্ষ থেকেই আমরা রিলিফ দিচ্ছি। অন্য কোনো দল হয়তো এখানে রিলিফ দিচ্ছে না। তাই দলমত নির্বিশেষে সব গরিব মানুষ যাতে রিলিফ পায় সেই ব্যবস্থা গ্রহণ করতে হবে।

ত্রাণ নিয়ে যেন কেউ রাজনীতি না করে। পরে তার পক্ষ থেকে জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু সামাজিক দূরত্ব বজায় রেখে দেড় হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দেন। একই সময় উপজেলার অন্যান্য ইউনিয়নেও তোফায়েল আহমেদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর