শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৪ আগস্ট, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৪ আগস্ট, ২০২১ ০১:৩৪

গাজীপুরে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

গাজীপুর প্রতিনিধি

Google News

গাজীপুরে তুচ্ছ ঘটনার জেরে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে এক মাদরাসার ছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল দুপুরে তার ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। তার নাম- সুমাইয়া আক্তার (১৫)। সে গাজীপুর মহানগরীর সদর থানাধীন নান্দুয়াইন চতুরা নান্দুয়াইন এলাকার শামসুল হকের মেয়ে এবং স্থানীয় গজারিয়াপাড়া হামিদিয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী।

জিএমপির সদর থানার এসআই মোসাব্বির হোসেন ও ছাত্রীর  স্বজনরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে গার্মেন্টকর্মী বড় বোনের শিশু সন্তান হাবিবুল্লাহকে দেখাশোনা করার জন্য সুমাইয়াকে তার বাবা-মা বলেন। এতে সুমাইয়া অপারগতা প্রকাশ করে।

এ সময় অসন্তোষ প্রকাশ করে ভাগ্নেকে দেখে রাখতে না পারলে সুমাইয়াকে দুপুরে বাড়িতে খাবার খেতে নিষেধ করেন সুমাইয়ার মা। এতে ক্ষুব্ধ হয়ে সুমাইয়া ঘরে গিয়ে দরজা ভিতর থেকে আটকে দেয়। দীর্ঘক্ষণ সাড়া শব্দ না পেয়ে তারা সুমাইয়াকে ডাকাডাকি করেন। একপর্যায়ে উঁকি দিয়ে ঘরের ভিতর আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো সুমাইয়ার ঝুলন্ত লাশ দেখতে পান তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। তুচ্ছ ঘটনার জেরে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

এই বিভাগের আরও খবর