শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

ইসি ঘোষিত নির্বাচনগুলোতে দলীয় ফরম সংগ্রহের আহ্বান আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত বিভিন্ন শূন্যপদের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। দলীয় সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আগামী ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। গতকাল রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, নির্বাচন কমিশন জাতীয় সংসদের ২০৫ কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচন, রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, নরসিংদী সদর উপজেলা, নেত্রকোনা জেলার খালিয়াজুরি, চাঁদপুর জেলার শাহরাস্তি, যশোর সদর উপজেলা, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, বাগেরহাট জেলার কচুয়া, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর ও ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে সংশিষ্ট নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের স্বাস্থ্যবিধি মেনে এবং লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে বলা হয়েছে। একই সঙ্গে আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং ৮ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে বলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর