শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন ভারতে নিযুক্ত উপ-হাইকমিশনার

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের হিলি সীমান্তের জিরো পয়েন্ট, ইমিগ্রেশন চেকপোস্ট ও স্থলবন্দর পরিদর্শন করেছেন ভারতে নিযুক্ত বাংলাদেশি উপ-হাইকমিশনার তৌফিক হাসানের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল। গতকাল সকাল সাড়ে ১০টায় ভারত থেকে হিলি সীমান্তের জিরো পয়েন্ট দিয়ে তিনি বাংলাদেশের অভ্যন্তরে আসেন। এ সময় বাংলাদেশের অভ্যন্তরে পুলিশ, কাস্টমস কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে তিনি হিলি জিরো পয়েন্ট এলাকা, হিলি ইমিগ্রেশন চেকপোস্ট, হিলি পানামা পোর্ট অভ্যন্তরসহ বিভিন্ন জায়গা পরিদর্শন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব, ওসি খায়রুল বাশার শামীম, ইমিগ্রেশন ওসি সেকেন্দর আলী, পানামা পোর্ট লিংক লি.-এর জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন মল্লিক প্রতাবসহ পানামা পোর্টের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  ভারতে নিযুক্ত বাংলাদেশি উপ-হাইকমিশনার  তৌফিক হাসান জানান, ভারতের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা ভালো থাকায় হিলি স্থলবন্দর একটি  গুরুত্বপূর্ণ বন্দর।

আমরা এখানে ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার কথা শুনলাম, ভারতীয় কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সমস্যাগুলো দ্রুত সমাধান করে ব্যবসা-বাণিজ্যের গতি বাড়ানো হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর