বুধবার, ২৩ মার্চ, ২০২২ ০০:০০ টা

সিলেটে সাংবাদিককে অপহরণের চেষ্টা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বেসরকারি টেলিভিশন এনটিভির সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মারুফ আহমদকে অপহরণের চেষ্টা চালায় একদল দুর্বৃত্ত। এ ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃত দুই যুবককে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সিসি টিভির ফুটেজ দেখে ওই দুই যুবককে অপহরণ চেষ্টাকারী হিসেবে শনাক্ত করেছে পুলিশ। মামলার আরেক আসামি এখনো পলাতক। পুলিশ গ্রেফতারকৃতদের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- জালালাবাদ থানাধীন টুকেরবাজারের মইয়ারচর গ্রামের তজম্মুল আলীর পুত্র শামীম আহমদ ও একই গ্রামের মোক্তার আলীর পুত্র সোহেল রানা। সোমবার রাতে তাদের সুনামগঞ্জের ছাতক এলাকা থেকে গ্রেফতার করা হয়। গতকাল দুপুরে শামীম ও রাজুকে আদালতে সোপর্দ করে পুলিশ পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। আজ রিমান্ড আবেদনের শুনানির কথা রয়েছে। এর আগে সোমবার রাত ৮টার দিকে সিলেট নগরীর জিন্দাবাজার ব্লু-ওয়াটারের আন্ডারগ্রাউন্ডে মোটরসাইকেল রেখে অফিসে যাওয়ার সময় তিন যুবক মারুফকে অপহরণের চেষ্টা চালায়।

এ সময় মারুফের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা মারুফকে মারধর করে নগদ অর্থ ও জরুরি কাগজপত্র ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে মার্কেটের সিসি ক্যামেরা দেখে অপহরণ চেষ্টাকারীদের শনাক্ত করা হয়। এ ঘটনায় সোমবার রাতেই সাংবাদিক মারুফ বাদী হয়ে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর