শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

বুয়েটে বালুবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ১

আরও তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

বুয়েটের সড়কে উল্টা পাশ দিয়ে আসা বালুবাহী ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মোটরসাইকেলে থাকা দুজনের মধ্যে একজন ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন। তার নাম সোহেল (৪০)। তিনি নারায়ণগঞ্জ রুস্তমপুরের হাজী রওশন আলীর ছেলে। অপরজনকে গুরুতর আহতাবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত আড়াইটায় এ ঘটনা ঘটে। গতকাল শাহবাগ থানার এসআই কাওছার আহামেদ ভূইয়া জানান, এ ঘটনায় ট্রাক ফেলে চালক, হেলপার পালিয়ে গেছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

ঢামেক সূত্র জানায়, নিহত সোহেল ও সালাউদ্দিন দুজনেই বন্ধু। তারা স্টকলটের ব্যবসায়ী। ঢাকার সাভারে কাজ শেষে রাতে নারায়ণগঞ্জে বাড়িতে ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন। দুর্ঘটনার পর নিহত ও আহত ওই দুই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন আনসার সদস্য সামিউল। তাদের ঢামেকের জরুরি বিভাগে নিলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। জানা গেছে, বকশী বাজার থেকে পলাশী যাওয়ার (বুয়েট) সড়কে কোনো বড় যানবাহন যেন না যেতে পারে সেজন্য সড়কের প্রবেশ পথে সড়কের ওপর দিয়ে লোহার পাইপ লাগানো রয়েছে। তাই বালুবাহী ট্রাকটি যানবাহন আসার রাস্তা (উল্টা পাশে) দিয়ে ঢুকে যায়। এতে মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে। এদিকে রাজধানীতে নারীসহ আরও তিনজনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। শ্যামপুর, পুরান ঢাকার বংশাল এবং হাজারীবাগে এসব ঘটনা ঘটে।

ভবনের ছাদ থেকে পড়ে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম আরমানুউজ্জামান জিসান (১৮)। তিনি উদয়ন স্কুল অ্যান্ড কলেজের ছাত্র।

গতকাল দুপুরে হাজারীবাগে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় নিজ বাসার সামনে ফিরোজা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সিকদার মেডিকেলে নেওয়া হয়। সেখান থেকে বিকাল পৌনে ৪টায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। 

জানা গেছে, কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মৃত দুখু মিয়ার স্ত্রী ফিরোজা। তিন সন্তানের জননী ছিলেন। তিনি বাসা বাড়িতে কাজ করতেন। ছোট ছেলে হৃদয়কে নিয়ে হাজারীবাগ বৌবাজার বালুর মাঠ এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। অপর এক ছেলে বিয়ে করে অন্যত্র থাকেন, আরেক ছেলে বিদেশ থাকেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর