সোমবার, ৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

বিএনপি মিথ্যাচারে লিপ্ত : নাহিদ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, দরিদ্রতা দূরীকরণে বাংলাদেশ পুরো বিশ্বের কাছে এখন উদাহরণ। দেশ আজকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কিন্তু বিএনপি মিথ্যাচারে লিপ্ত। তাদের মিথ্যাচার সত্ত্বেও দেশ এগিয়ে যাচ্ছে। গতকাল বিকেলে মহানগরীর কাজী নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত সিলেট মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় সভায় প্রধান বক্তা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, বিএনপি কখনো গণতন্ত্র চর্চা করে না। তারা মানুষের ওপর জুলুম-অত্যাচার করে বেড়ায়। তাদের শাসনামলে আমরা বাড়িতে ঘুমাতে পারিনি, বাড়িঘর জ্বালিয়ে পুড়িয়ে দিয়েছিল।

আমাদের ব্যবসা-বাণিজ্য করতে দেয়নি। আমাদের হাত-পা ভেঙে দিয়েছিল। কিন্তু আমাদের নেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাসী। তাঁর শাসনামলে মির্জা ফখরুল সাহেবেরা নির্বিঘ্নে বাড়িতে ঘুমাচ্ছেন। আমরা তো অমানবিক আচরণ করিনি।

সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ড. মুশফিক হোসেন চৌধুরী ও আজিজুস সামাদ ডন, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

দলীয় নেতা-কর্মীদের কাজ করার নির্দেশনা দিয়ে নানক বলেন, ‘সামনে কঠিন সময় আসছে। লড়াই করতে হবে। এতে আমরা টিকে থাকব ভেবে কাজ না করলে চলবে না। সমাজের বিভিন্ন শ্রেণির লোকজনের সঙ্গে সম্পর্ক বৃদ্ধি করতে হবে। তাদের নিয়ে কাজ করতে হবে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর