সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কুমিল্লায় আওয়ামী লীগ নেতার গাড়ি ভাঙচুর

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের গাড়ি ভাঙচুর করা হয়েছে। দলীয় কোন্দলের জের ধরে দাউদকান্দি উপজেলার সম্বুরদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গতকাল আটজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫ জনের নামে মামলা করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি সোহেল রানা।

সোহেল রানা ও স্থানীয়রা জানান, গত বছরের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে দাউদকান্দির দৌলতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মঈন চৌধুরীর সমর্থকদের সঙ্গে রুহুল আমিনের বিরোধ চলছিল। গতকাল তিনি দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের রফারদিয়ায় একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াতে যান। সেখান থেকে ফেরার পথে ইউপি চেয়ারম্যান সমর্থকরা তার গাড়িতে হামলা চালান। এ সময় গাড়িতে ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার প্রমুখ।

হামলার বিষয়ে রুহুল আমিন বলেন, উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বশির উল্লাহ মিয়াজীকে খোঁজার জন্য স্থানীয় কয়েকজন ধাওয়া করে। না বুঝে তারা আমার গাড়িতে হামলা চালায়।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঞা জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ইয়াকুব নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর