শুক্রবার, ৩ মার্চ, ২০২৩ ০০:০০ টা

সিলেটে অটোরিকশা চালককে হত্যা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট নগরীর বন্দরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক অটোরিকশা চালকের কিলঘুসিতে মারা গেছেন আরেক চালক। পুলিশ অভিযুক্ত চালককে আটক করেছে। গতকাল এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেছেন। নিহত অটোরিকশা চালক আমিরুল ইসলাম (৩০) সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন কান্দিগাঁওয়ের মৃত ইদন মিয়ার ছেলে। তিনি টুকেরবাজার এলাকার ঘোপাল গ্রামে বসবাস করতেন। 

আটক অটোরিকশা চালক আলমগীর হোসেন (৩৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার কালিকুচ গ্রামের খালেদ মিয়ার ছেলে। তিনি বেশ কিছুদিন ধরে সিলেট নগরীর শাহজালাল উপশহরে ভাড়া বাসায় বসবাস করছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে বন্দরবাজারস্থ সিলেট প্রধান ডাকঘরের সামনে যাত্রী তোলা নিয়ে দুই চালকের মধ্যে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে আলমগীর ক্ষিপ্ত হয়ে কিলঘুসি ও লাথি মারতে থাকলে আমিরুল জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে পুলিশ আমিরুলকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ আলমগীরকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় গতকাল সিলেট কোতোয়ালি থানায় নিহত আমিরুলের স্ত্রী হেলেন বেগম বাদী হয়ে মামলা করেছেন বলে জানিয়েছেন ওসি মোহাম্মদ আলী মাহমুদ। মামলায় অটোরিকশা চালক আলমগীর হোসেনকে একমাত্র আসামি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। গতকাল আদালতে হাজির করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর