শুক্রবার, ১২ মে, ২০২৩ ০০:০০ টা

রূপগঞ্জের চনপাড়ায় অভিযান গ্রেফতার ৫, ধারালো অস্ত্র উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করেছেন। বুধবার রাতে ও বৃহস্পতিবার দিনব্যাপী পরিচালিত এ অভিযানে পাঁচজনকে গ্রেফতারসহ ধারালো অস্ত্র, হেলমেট ও জ্যাকেট উদ্ধার করা হয়। গ্রেফতাররা হলেন- চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার শাহজাহানের ছেলে বিল্লাল হোসেন, রমজানের ছেলে জুয়েল, মৃত আদনান আরিফের ছেলে শিহাব উদ্দিন, মনির হোসেনের ছেলে রাকিব, বিল্লাল হোসেনের ছেলে জাকির। এ ছাড়া অন্য একটি মামলায় আরও দুজনকে গ্রেফতার করা হয়। রূপগঞ্জ থানার ওসি তদন্ত আতাউর রহমান বলেন, বুধবার দুপুরে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বুধবার রাতে ও বৃহস্পতিবার দিনব্যাপী  অভিযান পরিচালনা করেন। এ সময় উদ্ধার করা হয় ধারালো রামদা, চাপাতি, সামুরাই, হেলমেট, লাঠিসোঁটা ও জ্যাকেট।

এ ছাড়া পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের চনপাড়ায় আইনশৃঙ্খলা বাহিনীর ওপরে হামলার ঘটনার মামলায় আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া দেশীয় অস্ত্রশস্ত্র বিস্ফোরক দ্রব্য নিজ দখলে ও হেফাজতে রাখার অপরাধে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১ এর সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের সুবেদার ওয়ালিউর রহমান বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ ও ৪০ থেকে ৪৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত বুধবার (১০ মে) বেলা তিনটার দিকে মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২৪ জন আহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ সৈয়দ মিয়া (৫৫) নামের এক দিনমজুরের অবস্থা আশঙ্কাজনক। গুলিবিদ্ধ সৈয়দ মিয়া চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার দুই নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে। এ ঘটনার আগেও আরও বেশ কয়েকবার সংঘর্ষে জড়ায় মাদক কারবারিরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর