মঙ্গলবার, ১৬ মে, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

রাজশাহীতে এমপিকে অতিথি না করায় পার্ক ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর একটি বিনোদন পার্কে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় এমপিকে অতিথি না করায় কয়েক যুবক পার্কটিতে ঢুকে হামলা ও ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছেন উদ্যোক্তা।

তবে স্থানীয় এমপি আয়েন উদ্দিন বলেন, ‘আমি এলাকাতেই নেই। ঢাকায় অবস্থান করছি। আমাকে অতিথি করবে কীভাবে। আমি এমন কোনো ঘটনার খবরও জানি না। কিছু মানুষ সবকিছুতে আমাকে দেখতে পায়। পুলিশ খুঁজে বের করুক কারা এ ঘটনা ঘটিয়েছে। আর যিনি অভিযোগ করেছেন, তার কাছেও জানতে চাইব আমার সম্পৃক্ততা পেলেন কীভাবে।’ জানা গেছে, মোহনপুর উপজেলার খয়রা মোড় এলাকায় ১৫ বিঘা জমির ওপর একটি বিনোদন পার্ক গড়ে তোলেন রাজশাহী মহানগরীর শিরোইল এলাকার কয়েকজন। সাজসজ্জা শেষে কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে পার্কটি উদ্বোধনের ঘোষণা দেওয়া হয়। যদিও পার্কটি এখনো উদ্বোধন করা হয়নি। এরই মধ্যে রবিবার সেখানে ভাঙচুর চালানোর অভিযোগ পাওয়া যায়।

পার্কের তত্ত্বাবধায়ক ও ইনচার্জ কামাল হোসেন জানান, রবিবার বেলা সোয়া ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে ১৫-১৬টি মোটরসাইকেল যোগে ৩০-৩৫ জনের একটি সশস্ত্র দল পার্কে আসে। তাদের কয়েকজনের হাতে অবৈধ আগ্নেয়াস্ত্র ও ধারালো ছুরি এবং লাঠিও ছিল। পার্কে জোরপূর্বক ঢুকে কেয়ারটেকার ও ইনচার্জসহ কর্মচারীদের মারধর শুরু করে। এ সময় তারা বলতে থাকে- ‘আমাদের এমপিকে বাদ দিয়ে অতিথি করেছিলি। এখন তোদের কারা রক্ষা করবে।’

পার্কের উদ্যোক্তা মাহফুজ রিফাত জানান, ঘটনার সময় মোহনপুর থানা পুলিশকে ফোন করে সাহায্য চাওয়া হয়। সন্ত্রাসীরা চলে যাওয়ার কিছুক্ষণ পর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশাহ ফোর্সসহ ঘটনাস্থলে যান। কর্মকর্তা-কর্মচারীরা ভয়ে পার্কটি বন্ধ করে রাজশাহীতে ফিরে যান।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশাহ জানান, তিনি খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছিলেন। কিন্তু তখন সেখানে কেউ ছিল না। সন্ধ্যা পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর