মঙ্গলবার, ৬ জুন, ২০২৩ ০০:০০ টা

ফেনীর সোনাগাজীতে মা ও শিশুর রহস্যজনক মৃত্যু

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে মা ও শিশু সন্তানের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৩ মাস বয়সী অপর শিশু সন্তান ইফরান হোসেন আরাফাতকে মুমূর্ষু অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরডুব্বা গ্রামে নিহতদের নিজ বসতঘর থেকে লাশগুলো উদ্ধার করা হয়েছে। নিহতরা হলো- আমিরাবাদ ইউনিয়নের নুর আলম সোহেলের স্ত্রী বিবি হাজেরা খাতুন মনি (২৭) ও তার বড় ছেলে ইমরান হোসেন ইয়ামিন (৬)। নুর আলম সোহেল (৩৫) পেশায় একজন অটোরিকশাচালক। নিহত হাজেরা খাতুন মনির মা জানান, জমি কিনতে টাকা চেয়ে কয়েকদিন আগ থেকে নুর আলম তার স্ত্রীকে চাপ প্রয়োগ করে আসছিলেন।

 এ নিয়ে তাদের মধ্যে কলহ চলে আসছে। গতকাল সকালে তিনি মেয়েকে হত্যার খবর শুনে স্বামী নুর আলমের বাড়িতে ছুটে যান। তিনি এ ঘটনার রহস্য উদঘাটন করে দোষীদের শাস্তি দাবি করেন।

স্থানীয়রা জানান, নিহত মনির শরীরে ছুরির আঘাত ও গলায় রক্তাক্ত দড়ি লাগানো আছে। নিহত আরাফাতের মৃতদেহ শক্ত অবস্থায় বিছানায় পাওয়া গেছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহদত হোসেন জানান, এটি রহস্যজনক ঘটনা। ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। আসল ঘটনা তদন্ত শেষে জানা যাবে। জড়িতদের আইনের আওতায় আনা হবে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে হাজেরা খাতুনের স্বামী নুর আলম সোহেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর