৭ এপ্রিল, ২০২০ ১৮:৩৫

করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে ১৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে ১৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে এক দিনের ব্যবধানে নারায়ণগঞ্জে তিন জনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে, মঙ্গলবার সকালে ও দুপুরে পৃথক ৩টি এলাকায় মারা যান তারা। 

সোমবার দিবাগত রাত ১২টায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থার মারা যান নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া মাসুদা প্লাজার মালিক চৌধুরী মুহাম্মদ হাসান। 

এদিকে আজ মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় সঙ্গীত জগতের আলোচিত মুখ ‘হিরো লিসান’ করোনা উপসর্গ নিয়ে মারা যান। তার প্রকৃত নাম খাইরুল আলম হিরো (৩০)। দেওভোগ এলাকার বাসা থেকে তার মৃতদেহ একটি অ্যাম্বুলেন্সে উঠানোর চেষ্টা করলে আশেপাশের লোকজনের বাধায় সেটা ফেলে রেখেই চলে যান চালক। ওই সময়ে পরিবারের লোকজনও আসেনি ধরতে। দীর্ঘক্ষণ পর তার মরদেহ দাফনের উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

এছাড়াও দুপুরে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া শহরের মিশনপাড়া এলাকার বাসিন্দা সিদ্দিকুর রহমান মারা যান। মিশনপাড়া এলাকার জলিল মিয়ার ছেলে সিদ্দিকুর রহমান কয়েকদিন ধরেই জ্বর, ঠান্ডা, সর্দি, ব্যথাসহ করোনা উপসর্গে ভুগছিলেন। 

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ ইমতিয়াজ জানান, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ৪১ জন যাদের মধ্যে ১৫ জনই নারায়ণগঞ্জের। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে এক জনের মৃত্যুর খবর তিনি পেয়েছেন। বাকিদের বিষয়ে এখনো নিশ্চিত হননি। 

এর আগে, আইইডিসিআর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা সোমবার ব্রিফিংয়ে বলেন, নারায়ণগঞ্জে ক্লাস্টার হিসেবে চিহ্নিত করেছি, সেখানে বেশ কিছু কার্যক্রম গ্রহণ করা হয়েছে, যাতে ওখান থেকে সংক্রমণ দ্রুত ছড়িয়ে না পড়ে। যদি কোথাও একই জায়গায় কম দূরত্বের মধ্যে একাধিক রোগী থাকে তখনই আমরা সেটাকে ক্লাস্টার হিসেবে আইডেন্টিফাই করে ইনভেস্টিগেশন করে থাকি।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর